ইউটিউবারদের জন্য সুখবর - এবার ৩ গুন আয় করুন ১ হাজার সাবস্ক্রাইবার ও ৪০০০ মিনিট ওয়াচ হওয়ার আগেই!


যারা ইউটিউবিং করছেন বা নতুন ইউটিউবার, তাদের জন্য ৩ গুন বেশী আয়ের একটা টেকনিক শেয়ার করবো আজ

.

যারা নতুন ইউটিউবিং করছেন বা করবেন বলে ভাবছেন, তারা হয়তো ১ হাজার সাবস্ক্রাইবার ও ৪০০০ মিনিট ওয়াচ নিয়ে চিন্তিত, কারন এখন ইউটিউবে একটি নতুন একাউন্টে ১০০০ সাবস্ক্রাইবার ও ৪০০০ মিনিট ওয়াচ ছাড়া আপনি ইনকাম শুরু করতে পারবেন না। কিন্তু আজকে আমি এমন একটি সাইটের কথা শেয়ার করবো, যেখান থেকে আপনি ইউটিউবে ১০০০ সাবস্ক্রাইবার ও ৪০০০ মিনিট ওয়াচ ছাড়াই একটি নতুন ইউটিউব একাউন্ট দিয়েই টাকা আয় করতে পারবেন। সাইটটি হচ্ছে Recent Videos. এখান থেকে আপনার ইউটিউবের মাধ্যমে কিভাবে আয় করবেন তা নিম্নে শেয়ার করা হলোঃ 

১) প্রথমে আপনার একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে, সেই চ্যানেলে ভিডিও আপলোড করুন এবং সেই ভিডিও এর ইউ আর এল কপি করুন এভাবেঃ 

 

2) তারপর চলে যান https://www.recentstatus.com/videos/ - এই সাইটটিতে, একটি একাউন্ট করুন আপনার এমেইল দিয়ে।

৩) তারপরে ইউটিউবের মতো উপরে ডান পাশে কোনায় দেখবেন আপলোড অপশন আছে, তার পাশে "Import" অপশন আছে, ইম্পোরট অপশনে ক্লিক করুন। 

৪) এবার ভিডিও লিঙ্ক পেস্ট করার একটি অপশন আছে, এখানে আপনার ভিডিও লিঙ্ক পেষ্ট করুন ও ফেচ ভিডিও তে ক্লিক করুন। 

৫) এখন আপনার ইউটিউবের ভিডিও এই সাইটে অটোমেটিক আপলোড হয়ে যাবে, এবার পাবলিশ বাটনে ক্লিক করুন,... 

ব্যাস, হএ গেলো আপলোড, এবার আপনার এই ভিডিও ফেসবুকের প্রোফাইলে ও বিভিন্য গ্রুপে শেয়ার করে ভিজিটর নিয়ে আসুন, প্রতি ১ হাজার ভিউয়ে আপনি পাবেন ১ ডলার বা ৮৫ টাকা, আর এই এক হাজার ভিউয়ের মধ্যে যদি কেউ আপনার ভিডিও এর এড এ ক্লিক করে, তাহলে আপনি পাবেন প্রতি ক্লিকে ০.০২ ডলার, অর্থাৎ মোটামুটি প্রতি ১০০০ ভিউয়ে আপনি পাচ্ছেন ১২০-১৫০ টাকা, যা প্রায় ইউটিউবের ১০০০ ভিউয়ের আরনিং এর চেয়েও বেশী, আর মজার ব্যাপার হচ্ছে ভিডিওটি আপনার ইউটিউবের ভিডিও থেকে প্লে হচ্ছে, তার মানে এখানে আপনি যত ভিউ পাচ্ছেন তা আপনার ইউটিউবেও কাউন্ট হবে, সুতরাং আপনার এই সাইটে আয়ের পাশা পাশি আপনি ইউটিউবেও ৪০০০ মিনিট ওয়াচ পাচ্ছেন, পাওয়ার পর আপনার ইউটিউবেও আয় শুরু হবে, মানে ইউটিউবের আয় + এই সাইটের আয়, একটা ভিডিও দিয়ে আপনি প্রায় তিনগুন আয় করতে পাচ্ছেন।

এই পদ্ধতি যারা ইউটিউবে অলরেডি আয় করছেন তারাও ব্যাবহার করতে পারেন, ফলে ইউটিউব ও এই সাইট সব মিলিয়ে আপনার ডাবল আয় হবে। 

বিদ্রঃ আপনি এই সাইটে ইউটিউব, ডেইলিমোশন ও ok.ru ওয়েবসাইটের ভিডিও আপলোড করতে পারবেন, কম্পিউটার বা ফোন থেকে কোনো ভিডিও আপলোড দিতে হলে আপনার ১০০০ সাবস্ক্রাইবার থাকা লাগবে এই সাইটে। 

পেমেন্টঃ আপনার টাকা আপনার Recent Videos একাউন্টে জমা হতে থাকবে, ১০ ডলার হলে পেপাল, বিকাশ ও ব্যাংকে উইথড্র করতে পারবেন। 

ভিডিও টিউটোরিয়ালঃ